1. poroshbangla@gmail.com : admin :
  2. subarnotv@gmail.com : Suborno TV : Suborno TV
October 23, 2020, 10:53 am

নান্দাইলে জমি নিয়ে বিরোধ ॥ প্রতিপক্ষকে হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন

Reporter Name
  • Update Time : শুক্রবার, অক্টোবর ১৬, ২০২০
  • 235 Time View
এইচএম সাইফুল্লাহ, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি// ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৪নং চন্ডীপাশা ইউনিয়নের বারুইগ্রাম মৌজার জমি নিয়ে বিরোধ এবং প্রতিপক্ষকে হয়রানির অভিযোগে শুক্রবার (১৬ই অক্টোবর) বিকালে বারুইগ্রামে এক প্রতিবাদ সমাবেশ ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। একই গ্রামের মৃত মোহাম্মদ আলীর ৪পুত্র কথিত ভূমি দস্যু, প্রতারক, নির্যাতনকারী ও মিথ্যা মামলা দিয়ে জনগণকে হয়রানিকারী মোঃ আমির হোসেন, মনোয়ার হোসেন, নবী হোসেন ও আবুুল হোসেন গংদের গ্রেফতার ও বিচারের দাবীতে এই প্রতিবাদ সমাবেশ ও সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
বারুইগ্রামের সমাজ সেবক মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, নান্দাইল উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ খায়রুল ইসলাম, সিনিয়র শিক্ষক মজিবুর রহমান, অব:প্রাপ্ত উপ-সহকারী মেডিকেল অফিসার ডা: ফরহাদ উদ্দিন, মোঃ গিয়াস উদ্দিন, মোঃ সাহেদ আলী সহ অন্যান্য গ্রামবাসী। সংবাদ সম্মেলন অভিযোগ করা হয় মৃত মোহাম্মদ আলীর পুত্র মোঃ আমির হোসেনের নেতৃত্বে তার পিতা ও মাতার নিকট থেকে জমি ক্রয় কারীদের নামে একাধিক মামলা, পুলিশ প্রশাসনের বিভিন্ন স্থানে মিথ্যা অভিযোগ দায়ের করে জনগণকে হয়রানী সহ এলাকায় বিশৃঙ্খলা সৃষ্ঠি করে চলেছেন।
তারা গ্রাম্য কোন শালিস দরবার মানে না এবং মীমাংসার জন্য কোন দরবারেও উপস্থিত থাকে না। পুলিশের ৯৯৯ কল দিয়ে পুলিশ পাঠিয়ে জনগণকে প্রায় সময় হয়রানী করে থাকে। সংবাদ সম্মেলনের মাধ্যমে গ্রামবাসী তাদের অত্যাচার নির্যাতন থেকে রক্ষা পাওয়ার জন্য সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের সহযোগিতা কামনা করেন। সংবাদ সম্মেলনে নান্দাইলে কর্মরত ২০ জন সাংবাদিক সহ এলাকার কয়েক’শ মানুষ যোগদান করেন।

শেয়ার করুন

এই রকম আরো সংবাদ
© All rights reserved © 2020 SUBATNO TV
Develper By Porosh Tech