1. poroshbangla@gmail.com : admin :
  2. subarnotv@gmail.com : Suborno TV : Suborno TV
October 23, 2020, 12:03 pm

বাবা মা, ভাই বোনকে জবাই করে হত্যা, অবুঝ শিশুটির বুক ফাটা কান্না থামাবে কে ?

Reporter Name
  • Update Time : শুক্রবার, অক্টোবর ১৬, ২০২০
  • 138 Time View
সাতক্ষীরার ঘাতক একই পরিবারের ৪ জনকে গলা কেটে হত্যা করা হয়,বেচে যায় এইঅবুজ ৪ মাস বয়িসী দুধের শিশু।দুর্বৃত্তরা স্বামী-স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করে নির্বিঘ্নে পালিয়ে যায়।
মায়ের বুকের একফোটা দুধের জন্য থামানো যাচ্ছে না শিশুটির কান্না। শিশুটির আর্তনাদে এলাকার বাতাস ভারী হয়ে উঠেছে। কে থামাবে তার কান্না ?
এতিম শিশুটি সকালে তার বাবা,মা,ভাই,বোনের রক্তাক্ত লাশের পাশে বসে যখন চিৎকার করে কান্নাকাটি করছিলো তখন হাজারো জনতা চোখের পানি ধরে রাখতে পারেনি। তারাও কেঁদেছে অঝোরে।
ফুটফুটে অবুঝ শিশুটি এখনো জানেনা তার বাবা, মা, ভাই, বোন কাউকে দুনিয়াতে বাঁচিয়ে রাখেনি পাষান্ড অস্ত্রধারী ওই দুর্বৃত্তরা।
মায়ের বুকের একফোটা দুধের জন্য সেই ভোর থেকেই চিৎকার করে কান্না করছে অবুঝ শিশুটি। কিন্তু কে দেবে একফোটা দুধ ? কোথায় পাবে মায়ের আঁচল ভরা সেই আদর, ভালোবাসা ? কে থামাবে অবুঝ চাঁদের মতো ফুটফুটে শিশুটির বাতাস ভারী করা কান্না ? এই নিষ্ঠুর পৃথিবীতে অবুঝ শিশু মারিয়ার ভাগ্যে কি হবে ? অনেক প্রশ্ন, অনেক…..।
হত্যাকারীরা দেখে যাও, এই অবুঝ শিশুটির আর্তনাদ ! তোমাদের কি সন্তান নেই ? তোমাদের কি মানব গর্ভে জম্ম হয়নি ? তোমাদের কি বাবা, মা ,স্ত্রী, সন্তান নেই ? ছবি কার্টেসি মাইনুদ্দিন।

শেয়ার করুন

এই রকম আরো সংবাদ
© All rights reserved © 2020 SUBATNO TV
Develper By Porosh Tech