1. poroshbangla@gmail.com : admin :
  2. subarnotv@gmail.com : Suborno TV : Suborno TV
October 23, 2020, 10:30 am

ময়মনসিংহের গফরগাঁওয়ে বিধবা নারী লাঞ্চিত প্রতিবাদে মানববন্ধন।

Reporter Name
  • Update Time : শুক্রবার, অক্টোবর ১৬, ২০২০
  • 40 Time View
তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহের গফরগাঁওয়ে এক বিধবা নারীর বাড়িতে হামলা, মারধর ও নারীকে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।
আদম ব্যবসায়ী সোহাগ ও তার পালিত সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ জানা যায়।
আজ শুক্রবার সকালে উপজেলার হাটপাড়া গ্রামে গফরগাঁও-কান্দিপাড়া সড়কে এই মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।
সকাল ১১ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী এই মানববন্ধনে কয়েক’শ গ্রামবাসী অংশ নেয় । মানববন্ধন চলাকালে ঘটনায় জড়িত আদম ব্যবসায়ী সোহাগ ও রউফসহ সোহাগের পালিত সন্ত্রাসীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে বক্তব্য রাখেন উস্থি ইউনিয়ন যুবলীগ সভাপতি মাহাবুল ইসলাম মাসুদ, উস্থি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক ফেরদৌস আলী মাষ্টার. যুগ্ম আহবায়ক শেখ আজিজুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য সবুজ সরকার, ব্যবসায়ী  আব্দুল কাইয়ূম, নির্যাতিতা বিধবার শাশুড়ী আয়েমা খাতুন প্রমুখ ।
নির্যাতিতার পরিবার সূত্রে জানা গেছে, হাটপাড়া গ্রামের সৌদি প্রবাসী মৃত কুদ্দুসের স্ত্রী শাহনাজ বেগম (৪০) সৌদি আরবে দুঘর্টনায় তার স্বামীর মারা যাওয়ার ঘটনায় সৌদি সরকার কর্তৃক চার লক্ষ টাকা ক্ষতিপূরন পায় । এই টাকা নানা কৌশলে হাতিয়ে নেয় একই গ্রামের আদম ব্যবসায়ী সোহাগ। এই টাকা ফেরত পাওয়ার দাবীতে স্থানীয় ইউনিয়ন পরিষদসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের দ্বারস্থ হয় শাহনাজ বেগম ।
এ নিয়ে একাধিক সালিশ বৈঠকও হয়। এ জের ধরে গত বুধবার রাত একটার দিকে সোহাগ(৩৫), রউফ(৫০)সহ আরও ৩/৪ জন সশস্ত্র ব্যক্তি বিধবা শাহনাজ বেগমের বাড়িতে হামলা চালিয়ে শাহনাজ বেগমকে বাড়ি থেকে তুলে নিয়ে রাস্তায় এনে এলাপাথারী মারপিট করে, লাঞ্চিত করে হাটপাড়া বাদল মার্কেটের কাছে রাস্তায় এনে ফেলে রাখে। বৃহস্পতিবার সকালে এলাকাবাসী মুমূর্ষ অবস্থায় শাহনাজ বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে পাগলা থানার ওসি শাহিনুজ্জামান খান   জানান  এ ঘটনায় মামলায় হয়েছে। আসামীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। অচিরেই তাদেরকে গ্রেফতার   করা হবে।

শেয়ার করুন

এই রকম আরো সংবাদ
© All rights reserved © 2020 SUBATNO TV
Develper By Porosh Tech