1. poroshbangla@gmail.com : admin :
  2. subarnotv@gmail.com : Suborno TV : Suborno TV
October 19, 2020, 10:56 pm

কচুয়ার গোহট উত্তর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী পলাশের সংবাদ সম্মেলন

Reporter Name
  • Update Time : শনিবার, অক্টোবর ১৭, ২০২০
  • 30 Time View

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
কচুয়া উপজেলার ১০ নং গোহট উত্তর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী সাঈদ মোরশেদ পলাশ সংবাদ সম্মেলন করেছেন। গতকাল শনিবার দুপুরে মিয়ার বাজারে তার নির্বাচনী কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
সংবাদ সম্মেলনে আনারস মার্কার প্রার্থী সাঈদ মোরশেদ পলাশ লিখিত বক্তব্যে বলেন- ইউপি উপ-নির্বাচনকে কেন্দ্র করে তার আনারস মার্কার কর্মী সমর্থকদের বিভিন্ন হুমকি ধমকি ও মামলার ভয় দেখাচ্ছে তার প্রতিদন্ধি আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীক প্রার্থী কর্মী সমর্থকরা। গত ১৬ অক্টোবর রাত সাড়ে সাতটার দিকে মিয়ার বাজারে আনারসের প্রার্থী ও কর্মী সমর্থকরেকে অকথ্য ভাষা গালাগালি করা হয়। এ জের ধরে হাতাহাতির ঘটনা ঘটে। নৌকা প্রতীক প্রার্থীর কর্মীসমর্থকদের এহেন আচরণ একটি অবাদ নির্বাচনের পরিপন্থি।
সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে আনারস মার্কার প্রার্থী সাঈদ মোরশেদ পলাশ তার এজেন্টসহ সমর্থক ভোটরদের কে কেন্দ্র আসতে বাঁধা সৃষ্টি করতে পারে ও নির্বাচনের উপর প্রভাব সৃষ্টি করতে পারে তিনি জোর আশংকা প্রকাশ করেন। এসময় তিনি অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট গ্রহনের জন্য প্রশাসন ও মিডিয়া কর্মীদের সহযোগিতা কামনা করেন।
কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিনের পরিচালনায় এসময় উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক শাহপরান,ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ওসমান গনি চৌধুরী পলাশ । সাংবাদিকদের মধ্যে বিভিন্ন প্রশ্ন করেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হোসেন,রাকিবুল হাসান,সাবেক সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু,সাংগঠনিক সম্পাদক সুজন পোদ্দারসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই রকম আরো সংবাদ
© All rights reserved © 2020 SUBATNO TV
Develper By Porosh Tech