1. poroshbangla@gmail.com : admin :
  2. subarnotv@gmail.com : Suborno TV : Suborno TV
October 19, 2020, 11:20 pm

প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেফতার

Reporter Name
  • Update Time : শনিবার, অক্টোবর ১৭, ২০২০
  • 22 Time View
তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহ বিভাগের জামালপুরের সরিষাবাড়ীতে রিকশাচালকের শারীরিক প্রতিবন্ধী শিশু কন্যা (৯) ধর্ষণের শিকার হওয়ায় এ ঘটনায় জড়িত  থাখায় শুক্রবার রাতে ধর্ষক আরিফ মিয়াকে (১৬) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় গ্রামের মৃত মেছের আলীর ছেলে। সে ধর্ষিতার শিশুর দুঃসম্পর্কে চাচা হয় বলে স্থানীয়রা জানায়।
ধর্ষিতার শিশুর বাবার অভিযোগে জানান, উপজেলার বগারপাড় পুকুরপাড় এলাকার  দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে তারা বসবাস করে আসছেন। গত মঙ্গলবার সকালে তিনি রিকশা চালাতে বাইরে যান। আর তার স্ত্রী বাড়ির অন‍্যত্র থাকায়।
এসময় বাড়ি ফাঁকা পেয়ে প্রতিবেশী আরিফ ঘরে ঢুকে জোরপূর্বক তার শিশুকন্যাকে ধর্ষণ করে। পরে শিশুটির মা ঘরে এসে মেয়েকে কাঁদতে দেখে সন্দেহ হয়। পরে মেয়েটি তার বাবা-মাকে ধর্ষণের ঘটনাটি জানায়।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ  আবু মো. ফজলুল করীম জানান, শুক্রবার দুপুরে ধর্ষিতা শিশুর বাবার থানায় এক লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর সন্ধ্যা ৭টার দিকে ধর্ষককে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। গ্রেফতারকৃতকে জেল হাজতে প্রেরন করা হবে।

শেয়ার করুন

এই রকম আরো সংবাদ
© All rights reserved © 2020 SUBATNO TV
Develper By Porosh Tech