1. poroshbangla@gmail.com : admin :
  2. subarnotv@gmail.com : Suborno TV : Suborno TV
December 3, 2020, 7:31 am

কচুয়ায় গৃহ নির্মাণে অনুমতি লাগবে প্রশাসনের

Reporter Name
  • Update Time : রবিবার, অক্টোবর ১৮, ২০২০
  • 438 Time View

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
যত্রতত্র ইচ্ছা মতো আর গৃহ নির্মান করা যাবে না। ইচ্ছে করলে ফসলি জমি কিংবা রাস্তার পাশে ডুবা নালা দখল করে বহুতল ভবন নির্মানে বিধি বিধান করেছেন প্রশাসন। নতুন ভবন নির্মান করতে উপজেলা প্রশাসনের লে- আউট প্লান অনুমোদন নিতে হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কচুয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম।
গতকাল রবিবার তিনি স্থানীয় সাংবাদিকদের জানান, সারাদেশের ন্যায় কচুয়া উপজেলাতে বিভিন্ন গ্রাম কিংবা পল্লী এলাকার যে কোনো স্থানে নতুন ভবন নির্মান করতে হলে উপজেলা পরিষদ ও প্রশাসনের অনুমতি নিতে হবে। অনুমতির মাধ্যমে কত তলা ভবন করা হবে তা নির্ধারন করা হবে। তিনি আরো বলেন, কচুয়ায় প্রথম বারের মতো উপজেলা গোহট গ্রামে মৃত: নুর মিয়ার ছেলে মো: বিল্লাল হোসেনকে দ্বিতল বিশিষ্ট নতুন ভবন নির্মানের অনুমতি দেয়া হয়। এর আওতায় প্রত্যেক নাগরিককে নিয়ম মেনে নতুন ভবন নির্মান করতে হবে। অন্যথায় সরকার ইচ্ছা করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে পারবে। সকলকে সরকারী নিয়ম মেনে গৃহ নির্মান করতে অনুরোধ জানান তিনি।
কচুয়া ইমারত নির্মান অনুমোদন কমিটির সভাপতি উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম, প্রতিনিধি উপজেলা নির্বাহী অফিসার দীপায়ণ দাস শুভ, প্রতিনিধি সহকারী কমিশনার (ভূমি) একি মিত্র চাকমা, প্রতিনিধি উপজেলা প্রকৌশলী সৈয়দ জাকির হোসেন।

শেয়ার করুন

এই রকম আরো সংবাদ

রেজিশ্ট্রেশন করতে ক্লিক করুন

© All rights reserved © 2020 SUBORNO TV
Develper By Porosh Tech