1. poroshbangla@gmail.com : admin :
  2. subarnotv@gmail.com : Suborno TV : Suborno TV
December 3, 2020, 7:53 am

কচুয়ায় মামলা উপেক্ষা করে জোরপূর্বক ঘর নির্মাণ অব্যাহত ॥ শান্তি ভংগের আশংকা

Reporter Name
  • Update Time : রবিবার, অক্টোবর ১৮, ২০২০
  • 41 Time View

স্টাফ রিপোর্টার ॥
কচুয়া উপজেলার দক্ষিন নোয়াগাঁও গ্রামে চাঁদপুরে বিজ্ঞ আদালতে মামলা চলমান থাকা সত্বেও ঘর উত্তোলনের চেষ্টার অব্যাহত রেখেছেন একটি পরিবার। নোয়াগাঁও গ্রামের ইমাম হোসেনের স্ত্রী সাফিয়া বেগম গংদের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ বাধা দিলেও কোন বাধা মানছেন না তারা।
জানা গেছে, কচুয়া উপজেলার দক্ষিন নোয়াগাঁও মৌজার সাবেক ৪৮১, ৪৮২ ও হালদাগ ১৫৯৮, ১৫৯৯ দাগে ৯শতাংশ ভিটি আব্দুল মান্নান গংরা তার ভাই আবুল হোসেনের কাছ থেকে ১৯৮৪ সালে সাবকাবলা দলিলে ক্রয় করেন। বর্তমানে ওই সম্পত্তি ২০১৮ সালে ক্রয়সূত্রে মালিক হয়ে দাবি করে একই গ্রামের সাফিয়া বেগম বিল্ডিং নির্মানের জন্য বেইজ কেটে প্রস্তুতি নিলে আব্দুল মান্নান গংরা বাধা দেয়।
আব্দুল মান্নান গংদের ওয়ারিশ লুৎফুর রহমান বাবু জানান, উল্লেখিত জায়গা নিয়ে আবুল হোসেন মোকাম বিজ্ঞ কচুয়া সহকারী জজ আদালতে একটি মামলা দায়ের করেন। যার নং- ১০৩, তারিখ- ১৪-০৭-২০১০ খ্রি:। ওই মামলাটি বর্তমানে চলমান অবস্থায় রয়েছে। এবং আমরা এটি আপিল করি। যার নংÑ ৮১/২০১৬ আপিলের প্রেক্ষিতে আগামী ১১ নভেম্বর আমাদের ক্রয়কৃত হেবা নামা দলিলের টিপ রেজিস্টার বালাম বহি তলব দেয়া হয়েছে। ওই দলিল হাতে পেলেই এর মূল রহস্য উদঘাটন হবে। কিন্তু প্রতিপক্ষ সাফিয়া বেগম আইনকে উপেক্ষা করে প্রভাব খাটিয়ে কাজে বারন করা সত্বেও পাকা ভবন নির্মান কাজ চালিয়ে যাচ্ছেন।
ঘর উত্তোলনের ঘটনায় কচুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অন্যদিকে সাফিয়া বেগমের বক্তব্য জানতে তার বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি। এঘটনায় শান্তি ভংগের আশংখা করছে এলাকাবাসী।

শেয়ার করুন

এই রকম আরো সংবাদ

রেজিশ্ট্রেশন করতে ক্লিক করুন

© All rights reserved © 2020 SUBORNO TV
Develper By Porosh Tech