1. poroshbangla@gmail.com : admin :
  2. subarnotv@gmail.com : Suborno TV : Suborno TV
October 23, 2020, 12:05 pm

গৌরীপুরে স্বেচ্ছাসেবক লীগের নেতাকে কুপিয়ে হত্যা

Reporter Name
  • Update Time : রবিবার, অক্টোবর ১৮, ২০২০
  • 19 Time View
তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহ বিভাগের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  সেসময় গুরুতর আহত তার দুই সহযোগীকে ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় উপজেলা সদরের পান মহালে চায়ের দোকানে মাসুদুর রহমান শুভ্র সহযোগীদের নিয়ে চা খাচ্ছিলেন। এ সময় বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান রিয়াদের নেতৃত্বে দুইটি সিএনজি দিয়ে ৮-১০ সন্ত্রাসী এসে তার উপর চড়াও হয়ে হামলা চালায়।
এ সময় শুভ্রকে এলোপাতারি কুপিয়ে গুরুতর জখম করে দুর্বৃত্তরা। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেলে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
ময়মনসিংহ মেডিকেলের ইমারজেন্সি মেডিকেল অফিসার ডা. অশেষ কুমার রায় জানান, তাকে ক্রিটিকাল গুরুতর অবস্থায় ইমার্জেন্সিতে আনা হয়। এঅবস্থায় ওয়ার্ডে পাঠানো হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে শুভ্র গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করায় দলীয় প্রতিপক্ষের সহায়তায় বিএনপি নেতা রিয়াদের নেতৃত্বে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ নেতাকর্মীদের ও স্বজনদের। হত্যাকারীদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী। এব‍্যাপারে জরুবস্থায় গৌরীপুরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। থানা পুলিশ ঘাতকদের গ্রেফতারের প্রচেষ্টা করছে বলে পুলিশ সুত্রে জানা যায়। বিষয়টি নিয়ে এলাকায় উওেজনা ও আতঙ্ক বিরাজ করছে।
তাপস কর,ময়মনসিংহ।

শেয়ার করুন

এই রকম আরো সংবাদ
© All rights reserved © 2020 SUBATNO TV
Develper By Porosh Tech