1. poroshbangla@gmail.com : admin :
  2. subarnotv@gmail.com : Suborno TV : Suborno TV
December 3, 2020, 6:38 am

বরগুনায় অটো-ইজিবাইক- শ্রমিকদের মানববন্ধন ও সমাবেশ

Reporter Name
  • Update Time : বুধবার, অক্টোবর ২১, ২০২০
  • 42 Time View
সাইফুল ইসলাম জুলহাস বরগুনা:
বরগুনার নিশানবাড়িয়া ২২ কিঃমিটার সড়কে প্রতিদিন বাসমালিক গ্রুপের পোষ্য পেটোয়া ও সন্রাসীদের অটো-ইজিবাইক- থ্রিহুলার শ্রমিক ও যাত্রী পরিবহনে বাধা,যাত্রীদের হয়রানী, নাজেহাল বন্ধের দাবীতে আজ সকাল ১০ টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত প্রেসক্লাব চত্তরে মানববন্ধন ও সমাবেশ পালন করে।
সমাবেশে অটো-ইজিবাইক- মালিক,শ্রমিক সহ তাদের পরিবারের সদস্যরা অংশ গ্রহন করেন।
শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত সমাবেশে বক্তব্যে রাখেন,শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আঃ বারেক মোল্লা,উপদেষ্টা আ্যাডঃ নাজমুল আহসান নাসির,শ্রমিক নেতা, জাহিদুল ইসলাম,মোঃ সোহরাব হোসেন,মিজানুর রহমান লিটন প্রমূখ।
সমাবেশে বক্তারা বলেন,২০১৭ সালে বরগুনা- নিশানবাড়িয়া ও বরগুনা-বেতাগী সড়ক সহ সকল সড়কে যাত্রীপরিবহনে সকল প্রকার যানবাহন চলাচল নিশ্চিত করার সিন্ধান্ত হয় আরটিসির সভায়। বিনাবাধায় চলাচল করতে থাকে সকল যানবাহন।
পরবর্তীতে হাইকোর্টের একটি বেঞ্চ আবেদনের প্রেক্ষিতে এই সড়কে যানবাহন চলাচল নিশ্চিত করার জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে নির্দেশ দেয়া হয়। জেলা প্রশাসক বশিরুল আলম বদলী হয়ে যাবার পর ভারপ্রাপ্ত জেলা প্রশাসক নুরুজ্জামান পূর্বের সিন্ধান্ত অগ্রাহ্য করে বাসমালিকদের পক্ষে সিন্ধান্ত নিয়ে অন্য পরিবহন চলাচলে সময় বেধে দিলে বাসমালিকরা পেটোয়া বাহিনি নিয়োগ করে বাধাদেয়ায় অরাজকতা শুরু হয়।
সমাবেশ থেকে আগামী ৭২ ঘন্টার মধ্য সড়কটি থেকে বাসমালিকদের অবৈধ বাধাদূর করে সকল পরিবহন চলাচল নিশ্চিত করা না হলে ব্যাপক আন্দোলনের ঘোষনা দেয়া হয়।

শেয়ার করুন

এই রকম আরো সংবাদ

রেজিশ্ট্রেশন করতে ক্লিক করুন

© All rights reserved © 2020 SUBORNO TV
Develper By Porosh Tech