1. poroshbangla@gmail.com : admin :
  2. subarnotv@gmail.com : Suborno TV : Suborno TV
December 2, 2020, 5:35 am

সেরা সম্পাদক হিসেবে সম্মাননা স্মারক নিয়ে বরগুনা আগমন উপলক্ষে দ্বীপাঞ্চল পরিবারের পক্ষ থেকে গণসংবর্ধনা

Reporter Name
  • Update Time : শনিবার, অক্টোবর ৩১, ২০২০
  • 60 Time View
জুলহাস বরগুনা প্রতিনিধি
সত্যের সাহসী দৈনিক দ্বীপাঞ্চল পত্রিকার সম্পাদক মোঃ মোশারফ হোসেন বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সাংবাদিকতা ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় সম্মাননা স্মারক পেয়ে ঢাকা থেকে বরগুনায় আগমন উপলক্ষে শনিবার সকালে বরগুনা লঞ্চ টার্মিনালে গণ সংবর্ধনা জানায় দ্বীপাঞ্চল পরিবার ও গণমাধ্যম কর্মীরা।
লঞ্চ টার্মিনাল থেকে পায়ে হেঁটে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিভিন্ন শ্রেণীর মানুষের সাথে কুশল বিনিময় করে তিনি।এ সময় অনেকেই তাকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়ে। কুশল বিনিময় শেষে নিজ অফিসে বসেন তিনি। দ্বীপাঞ্চল অফিসে শুভেচ্ছা জানাতে আসেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা।
বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সাংবাদিকতা ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন বরগুনা থেকে প্রকাশিত দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক মোঃ মোশারফ হোসেন। বিশ্ব উন্নয়ন তথ্য দিবস উপলক্ষে এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন আয়োজিত এক সভায় এ সম্মাননা প্রদান করা হয়।
 ২৪ অক্টোবর সকাল ১০ টায় ঢাকাস্থ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন হলরুমে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল। সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ দুলাল মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক মোঃ মোশাররফ হোসেনসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।
উল্লেখ্য দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক মোঃ মোশারফ হোসেন উপকূলীয় কৃষি সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় ২০১১ সালে শেরেবাংলা নগর কৃষি বিশ্ববিদ্যালয় ও মুক্তধারা ফাউন্ডেশন এর যৌথ আয়োজনে দেশ সেরা ১০ সাংবাদিকের সম্মাননায় ভূষিত হন। এছাড়া ২০১২ সালে তথ্য মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট এবং সেভ দ্য চিলড্রেনের যৌথ আয়োজনে শিশু সাহিত্য বিকাশে অবদান রাখার জন্য বিশেষ সম্মাননা লাভ করেছিলেন।

শেয়ার করুন

এই রকম আরো সংবাদ

রেজিশ্ট্রেশন করতে ক্লিক করুন

© All rights reserved © 2020 SUBORNO TV
Develper By Porosh Tech