1. poroshbangla@gmail.com : admin :
  2. subarnotv@gmail.com : Suborno TV : Suborno TV
December 3, 2020, 7:45 am

নানা আয়োজনে মহিপুর থানা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, নভেম্বর ১২, ২০২০
  • 10 Time View
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় নানা আয়োজনের মধ্যে দিয়ে উপজেলার মহিপুর থানা বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বর্নাঢ্য রালী, আলোচনা সভা, কেককাটা ও দোয়া মোনাজাত’র আয়োজন করা হয়। এছাড়া জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান ও যুলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজরুল হক মনির প্রতিকৃতিতে  পুস্পমাল্য অর্পন করেন মহিপুর থানা যুবলীগ নেতা কর্মীরা। স্থানীয় যুবলীগ কার্যালয় থেকে একটি বনার্ঢ্য র‌্যালী শেষে মহিপুর থানা যুবলীগের আহবায়ক এ এম  মিজানুর রহমান বুলেট যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র কর্মময় জীবনি নিয়ে আলোচনা করেন।
সভা শেষে কেক কেটা ও  দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে নেতা কর্মিদের মাঝে মিষ্টি বিতরন করা হয়েছে। অনুষ্ঠান সঞ্চলনা করেন মহিপুর থানা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাসুদ মোল্লা।
এ সব অনুষ্ঠানে মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মালেক আকন্দ  ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাওলাদার  ও ধুলাসার যুবলীগের সভাপতি জিল্লুর রহমান কিশোর ও কুয়াকাটা পৌর যুবলীগের আহবায়ক শেখ ইসহাক ও মহিপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফেরদৌস হাং ও ডালবুগঞ্জ ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাচ্চু পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক বেল্লাল খলিফা, মহিপুর যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক সাহরিয়া সুমন যুবলীগ নেতা নাসির উদ্দিন, বশির হাং, ছিদ্দিক মোল্লা সহ আওয়ামীলীগ ও যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই রকম আরো সংবাদ

রেজিশ্ট্রেশন করতে ক্লিক করুন

© All rights reserved © 2020 SUBORNO TV
Develper By Porosh Tech