1. poroshbangla@gmail.com : admin :
  2. subarnotv@gmail.com : Suborno TV : Suborno TV
December 3, 2020, 6:42 am

কালীগঞ্জের মুক্তারপুরে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতির রোগমুক্তির জন্য দোয়া ও তবারক বিতরণ।

Reporter Name
  • Update Time : শুক্রবার, নভেম্বর ১৩, ২০২০
  • 155 Time View

জাকারিয়া আল মামুন- স্টাফ রিপোর্টার//
কালীগঞ্জের মুক্তারপুর ইউনিয়ন ৭ ও ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এর উদ্দ্যোগে ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শেখ মোঃ সামসুল আলম এর সভাপতিত্বে এবং ৭নং ওয়ার্ড সাধারন সম্পাদক আতাউর রহমান ও শেখ সেলিম এর সঞ্চালনায় মুক্তারপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এস এম আলমগীর হোসেনের রোগমুক্তির জন্য দোয়া ও তবারক বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন জনাব জহিরুল হক সরকার – সদস্য কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, জনাব আমজাদুল হক খান- সদস্য কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শেখ মোঃ সামসুল আলম


জনাব আমজাদুল হক খান তার বক্তব্যে বলেন আমি আলমগির ভাই অসুস্থতার খবর শুনে তাহার সাথে দেখা করার জন্য হাসপাতালে গিয়েছিলাম হাসাপাতাল কতৃপক্ষ আমাকে দেখা করতে দেয়নি এবং দুঃখ প্রকাশ করেছেন।, তাহার সাথে আমার মোবাইলে কথা হয়েছে। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন এবং আমাকে বলেছেন অল্প কিছুদিনের মধ্যে আল্লাহ চায়তো আপনাদের মাঝে ফিরে আসতে পারবো।
অন্য বক্তারা বলেন এস এম আলমগির হোসেন একজন মহৎ গুনাবলি সম্পন্ন ব্যাক্তি, তিনি সর্বদা গরিব, মেহনতি, অসহায় এবং সংখ্যালগুদের পাশে থাকেন। তারা বলে তিনি একজন উত্তম গুনাবলি সম্পন্ন ব্যাক্তি এবং পরিচ্ছন্ন রাজনিতিবীধ। তিনি মসজিদ, মাদ্রাসা, পোজা মন্ডব সহ সবত্র তাহার নিজস্ব ব্যাক্তিগত তহবিল এবং কালীগঞ্জের মাটি ও মানুষের নেত্রী মেহের আফরোজ চুমকি(এম পি) আপার কাছ থেকে আর্থিক অনুদান এর মাধ্যমে সব সময় সহায়তা করে থাকেন। বক্তারা মেহের আফরোজ চুমকি(এম পি) এবং এস এম আলমগির হোসেন সহ সকল শহীদরে জন্য দোয়া প্রার্থনা করেন।


উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব জহিরুল হক সরকার – সদস্য কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, জনাব আমজাদুল হক খান- সদস্য কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, জনাব মোঃ সবুজ শাহাদাৎ – ব্যবস্থাপক বৈশাখী টেলিভিশন, জনাব জাহাঙ্গীর আলম- সিনিয়র সহ-সভাপতি কালীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ, বীর মুক্তিযোদ্ধা শেখ আমজাদ হোসেন, লায়ন কৃষিবিদ আনোয়ারুল হক ফুল মিয়া, রাশেদুল আলম (সবুজ), সাবেক ছাত্রনেতা লোকমান হোসেন, কবির হোসেন পালোয়ান- কালীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ, মোঃ সোহেল রানা – সাধারণ সম্পাদক ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ, শামসুজ্জামান শেখ প্রভাবশালী নেতা মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগ, সাখাওয়াত হোসেন মিয়া – আওয়ামীলীগ নেতা, আবু বক্কর সিদ্দিক পালোয়ান, একরামুল হক বিল্টু-আওয়ামী লীগ নেতা, মোঃ অলি উল্লাহ বিশিষ্ট আওয়ামীলীগ নেতা। আফজাল সরকার- সভাপতি ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ, মোঃ হারুন – সাধারণ সম্পাদক ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ, সাজ্জাদুল ইসলাম- সাধারণ সম্পাদক ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, তাতী লীগ, শ্রমীকলীগ সহ সংগঠনের অসংখ্য নেত্রীবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন একুতা জামে মসজিদের ইমাম হযরত মাওলানা মুফতি আমান উল্লাহ সাহেব।

শেয়ার করুন

এই রকম আরো সংবাদ

রেজিশ্ট্রেশন করতে ক্লিক করুন

© All rights reserved © 2020 SUBORNO TV
Develper By Porosh Tech