1. poroshbangla@gmail.com : admin :
  2. subarnotv@gmail.com : Suborno TV : Suborno TV
December 3, 2020, 7:19 am

বাকেরগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র লোকমান ডাকুয়ার অবস্থান

Reporter Name
  • Update Time : রবিবার, নভেম্বর ১৫, ২০২০
  • 342 Time View

 

ডেক্স রিপের্ট// আসন্ন বরিশালের বাকেরগঞ্জ পৌরসভা নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া জনপ্রিয়তা ও সাংগঠনিক ভাবে শক্ত অবস্থানে রয়েছে বলে জানায় একাধীক আওয়ামীলীগ নেতা কর্মী।

বিগত দুই বার বাকেরগঞ্জের পৌর মেয়র নির্বাচিত হয়ে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন তিনি।
অবহেলিত পৌরসভাকে ২য় শ্রেণী থেকে প্রথম শ্রেনীতে উন্নিত করণ সহ রাস্তা-ঘাট নির্মান, আধুনিক মার্কেট নির্মান, পরিস্কার পরিচ্ছনতা, বিশুদ্ধ পানি সরবরাহ, শতভাগ বিদ্যুতায়ন, মাদক সন্ত্রাস নির্মুল করেছেন।

আগমী নির্বাচন সম্পর্কে লোকমান হোসেন ডাকুয়া বলেন, প্রতিহিংসায় অনেকে অনেক কিছু বলবে, সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে কেউ-কেউ বিশৃংখলাতার সৃষ্টি করতে চাইবে। তবে এব্যাপারে বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ আছে। বিগতদিনে এবং এখন সমগ্র উপজেলার মানুষ শান্তিতে বসবাস করছে, কোথাও কোন হানাহানি নেই। পৌরসভার জনগনের জন্য আমার দরজা সব সময় খোলা ছিল এবং থাকবে।

আমার রাজনৈতিক অভিভাক আবুল হাসনাত আবদুল্লাহর নির্দেশনা অনুযায়ী আমি কাজ করে যাচ্ছি। বাকেরগঞ্জকে নিয়ে আগামীতে মেগা পরিকল্পনা রয়েছে। বাকেরগঞ্জ হবে দক্ষিনের অন্যতম অধূনিক দৃষ্টিনন্দন নগরী।

 

প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নত দেশ গড়ায় এবং চলমান উন্নয়নের ধারা অভ্যাহত রাখতে আসন্ন নির্বাচনে সকলের দোয়া ও ভালবাসায় আবারও পৌরসভার মেয়র নির্বাচিত হয়ে মানুষের সেবা করতে চাই।

শেয়ার করুন

এই রকম আরো সংবাদ

রেজিশ্ট্রেশন করতে ক্লিক করুন

© All rights reserved © 2020 SUBORNO TV
Develper By Porosh Tech