1. poroshbangla@gmail.com : admin :
  2. subarnotv@gmail.com : Suborno TV : Suborno TV
December 2, 2020, 7:03 am

ঝালকাঠিতে মাদকসেবীদের হামলা ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সন্মেলন

Reporter Name
  • Update Time : শনিবার, নভেম্বর ২১, ২০২০
  • 15 Time View

ঝালকাঠি প্রতিনিধি//
ঝালকাঠিতে মাদকসেবী পলাশ বাহিনীর মাদকসেবন ও সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ করায় এক নারীসহ তিনজনকে পিটিয়ে গুরুতর জখম এবং তাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীরা।
শনিবার (২১ নভেম্বর) সকালে ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে সংবাদ সম্মেলনে করে এ ঘটনার বিচার দাবী করেন হামলায় আহত নারী তাছলিমা বেগমের ছেলে মোঃ শাহীন হোসেন খান।
সংবাদ সম্মেলনে শাহীন হোসেন খান লিখিত বক্তব্যে জানান, সদর উপজেলার গাবখান-ধানসিঁড়ি ইউনিয়নের রুপসিয়া গ্রামের ফিরোজ মুন্সির ছেলে ও বিএনপির অবরোধের সময় যাত্রীবাহী জাহাজে (স্টিমার) পেট্রোল বোমা নিক্ষেপ মামলার এজাহারভ’ক্ত আসামী পলাশ মুন্সি ও তার বাহিনী দীর্ঘ দিন ধরে আমাদের বাড়ির সামনে মাদক সেবন করে আসছে। আমার বাবা মোঃ ইউসুফ আলী খান এ কর্মকান্ডের প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে গত ১৫ নভেম্বর সন্ধ্যায় মাদকসেবী পলাশ ও তার বাহিনী হামলা চালিয়ে আমার মা ও বাবাকে গুরুতর জখম করে। এ ঘটনার পরের দিন আমি বাদী হয়ে ঝালকাঠি থানায় পলাশ মুন্সিসহ ও তার বাহিনীর ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করি। মামলা নং-১৪, তাং-১৬/১১/২০২০। এরপর আসামীরা আরো ক্ষিপ্ত হয়ে প্রকৃত ঘটনা আড়াল এবং মামলা তেকে রক্ষা পেতে আমি ও আমার পরিবারের বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচার চালিয়ে আসছে। এরই অংশ হিসেবে আসামীরা গত ১৭ নভেম্বর কয়েকজন লোক ভাড়া করে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে আমাদের বিরুদ্ধে একটি মানববন্ধন করাসহ কয়েকটি পত্রিকায় মনগড়া সংবাদ প্রকাশ করায়। আমাদের বিরুদ্ধে প্রকাশিত সংবাদে যে সকল কথা উল্লেখ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যমূলক।
শাহীন হোসেন খান এ ধরনের মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে প্রশাসনের কাছে তার মা ও বাবার উপর হামলাকারী মাদকসেবীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবী জানান।
সংবাদ সন্মেলনে আইনজীবী সহকারী সমিতির সভাপতি মো. ইসমাইল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. নুরুল হক হাওলাদার, কৃষক লীগ সভাপতি সাজেদুল ইসলামসহ এলাকার আরো অনেকে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই রকম আরো সংবাদ

রেজিশ্ট্রেশন করতে ক্লিক করুন

© All rights reserved © 2020 SUBORNO TV
Develper By Porosh Tech