1. poroshbangla@gmail.com : admin :
  2. subarnotv@gmail.com : Suborno TV : Suborno TV
January 24, 2021, 12:18 pm

দেশের সবেচেয়ে সুদর্শন ইউিপ সদস্য প্রার্থী, বাকেরগঞ্জের আল-আমিন

Reporter Name
  • Update Time : রবিবার, জানুয়ারি ১০, ২০২১
  • 362 Time View
ছাত্রনেতা মোঃ আল আমিন হাওলাদার আসন্ন ১১নং ভরপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ০৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী
বাকেরগঞ্জ প্রতিনিধি //
নির্বাচনকে সামনে রেখে ভোটারদের মধ্যেও দেখা দিয়েছে উৎসা
ইতিমধ্যে এলাকাবাসীর কাছে মোঃ আল আমিন হাওলাদার প্রার্থী হিসেবে জানান দিচ্ছেন তিনি
আওয়ামী লীগের দুঃসময়ের ত্যাগী নেতা আদর্শ ও ন্যায় নীতির মধ্যে থেকে এলাকার মানুষের পাশে থাকাই এ মানুষটির লক্ষ্য। কোন কিছুর লোভ লালসা আর হিংসা তাকে আক্রমণ করতে পারেনি। এসব কারণেই এলাকার অনেকেই প্রশংসা করেন তার। সুসংগঠিত করে এগিয়ে চলছেন তিনি।
স্থানীয়রা জানান, ছোটবেলা থেকেই তিনি মানুষের দু:খ দুর্দশায় নিজে ঝাঁপিয়ে পড়তেন। বিবেকের ব্যাকুলতায় যখন যেভাবে পারতেন অসহায়দের পাশে দাড়িয়ে বাড়িয়ে দিতেন সহয়তার কোমল দু’হাত। মানুষের দু:খ-দুর্দশা লাঘবের অক্রিতিম বিবেক বোধ মুক্তিযুদ্ধের চেতনা দেশত্ববোধের গভিরতার টানে তিনি নিজেকে জড়িয়েছেন আওয়ামী লীগের রাজনীতিতে। বাকেরগঞ্জ সরকারি কলেজে বর্তমান মেয়র লোকমান হোসেন ডাকুয়া নেতৃত্বে নিজেকে জড়িয়েছেন ছাত্র রাজনীতিতে। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শিক রাজনীতি মিশে আছে তার হৃদয়ে। সরকারি কলেজের ছাত্রলীগের মিছিল মিটিং থেকে শুরু করে দলীয় সকল কর্মকাণ্ডে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতেন তিনি। বর্তমান বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল হোসেন ডাকুয়ার হাত ধরে নিজেকে নিয়োজিত করেছেন ছাত্রলীগ রাজনীতিতে। এলাকাবাসী বলেন আল-আমিন অত্যন্ত ভদ্র, বিনয়ী ছেলে এবং সে দেশের সূদর্শণ স্মার্ট তরুন।
অনেক বাধা-বিপত্তির সম্মুখীন হলেও আওয়ামীলীগ থেকে কখনোই সরে দাঁড়াননি তিনি। তৎকালীন আওয়ামী লীগের সিন্ডিকেট রাজনীতিতেও লোকমান হোসেন ডাকুয়া হাত ধরে দলীয় সকল কর্মকাণ্ডে সক্রিয় ভূমিকায় ছিলেন তিনি! লোকমান হোসেন ডাকুয়া পক্ষে নেতৃত্ব দিতে গিয়ে একাধিকবার হামলা ও মিথ্যা ষড়যন্ত্র শিকার হয়েছেন তিনি। সকল বাধা-বিপত্তি ও প্রতিবন্ধকতা পিছনে ফেলে রেখে নেতৃত্ব দিয়েছেন কখনো হাল ছাড়েননি লোকমান হোসেন ডাকুয়ার। তেমনি প্রিয় নেতার ভালবাসা ও সহযোগিতা পেয়ে এগিয়ে চলছেন মেয়র লোকমান হোসেন ডাকুয়া’র আস্থাভাজন হিসেবে অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব পেয়েছেন তিনি।
অত্যন্ত সুনামের সহিত দায়িত্ব পালনের পাশাপাশি রাজনৈতিক সকল কর্মকান্ডে প্রশংসনীয় ভূমিকা রয়েছেন
প্রতিহিংসার রাজনীতির শিকার হয়েও অনেক বাধা-বিপত্তি এসেছে কিন্তু নিজে কখনো বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যূত হননি। এগিয়ে চলছেন সব প্রতিবন্ধকতাকে পেছনে ফেলে। আর তার কর্মের ফলও তিনি পেয়েছেন প্রিয় নেতা মেয়র লোকমান হোসেন ডাকুয়া কাছ থেকে। রাজনৈতিক অঙ্গনে কাজ করতে গিয়ে প্রিয় নেতার অকুণ্ঠ সমর্থন স্নেহ-ভালোবাসা পেয়ে ধন্য হচ্ছেন তিনি। প্রিয় নেতার প্রেরণায়ই তিনি এগিয়ে চলছেন নিরন্তর। প্রচেষ্টা চালাচ্ছেন এলাকাবাসীর সেবা করার

শেয়ার করুন

এই রকম আরো সংবাদ

এ্যাপস ডাউনেলাড করেত লোগোেত ক্লিক করুন

Develper By Porosh Tech