1. poroshbangla@gmail.com : admin :
  2. subarnotv@gmail.com : Suborno TV : Suborno TV
January 19, 2021, 5:07 am

কচুয়ায় হিন্দু সম্প্রদায়ের দোকানঘর দখলের অভিযোগ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, জানুয়ারি ১২, ২০২১
  • 106 Time View

কচুয়া প্রতিনিধি ॥

কচুয়া উপজেলার পালাখাল পশ্চিম বাজারে হিন্দু সম্প্রদায়ের মালিকীয় জায়গায় দখল করে দোকান নির্মান চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় ভূইয়ারা গ্রামের অধিবাসী ওমর ফারুক মাষ্টার ও তার ভাই মাসুদুর রহমান গংদের বিরুদ্ধে ওই জায়গা দখল করে দোকান ঘর নির্মান চেষ্টার অভিযোগ উঠে। এ ঘটনায় জমির মালিক সুজন চন্দ্র চৌধুরী বাদী হয়ে মঙ্গলবার কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বাদীর লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পালাখাল গ্রামের চৌধুরী বাড়ির মৃত কার্তিক চৌধুরীর তিন পুত্র স্বাধীন চন্দ্র চৌধুরী,প্রদীপ চন্দ্র চৌধুরী ও সুজন চন্দ্র চৌধুরীর পালাখাল পশ্চিম বাজারের বিএস খতিয়ান ১২০৪,হাল দাগ ৪০৮৯ দাগে ০.৬৯ একর ভূমি রয়েছে। ওই ভূমির উত্তর অংশে চলাচলের রাস্তার পাশে বর্তমানে ওমর ফারুক ও মাসুদুর রহমান গংরা প্রভাব খাটিয়ে লীজে পাওয়া জায়গা দাবি করে দোকান নির্মান করছেন।
এ ঘটনায় বাদী ও তার পরিবার ওই স্থানে দোকান নির্মান বন্ধ রাখতে অনুরোধ জানান। কিন্তু বাদীর বাধা উপক্ষো করে প্রতিপক্ষ গংরা জোরপূর্বক দোকানঘর নির্মান করছে বলে স্থানীয় লোকজন জানান।
এব্যাপারে অভিযুক্ত মাসুদুর রহমান জানান, আমরা লীজসূত্রে মালিক হয়ে ওই স্থানে দোকান নির্মান করছি এর পাশে আমাদের আরো কয়েকটি দোকান রয়েছে।

শেয়ার করুন

এই রকম আরো সংবাদ

এ্যাপস ডাউনেলাড করেত লোগোেত ক্লিক করুন

Develper By Porosh Tech